৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

হালচাষ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:০১ পূর্বাহ্ণ , ৯ এপ্রিল ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

নাসিরনগর প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় জমিতে হালচাষ দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রুবেল মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের চিত্না গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের নাসির মিয়ার ছেলে।

এ ঘটনায় আহতদের মধ্যে রুবেলের বাবা নাসির মিয়া (৫৫) ও মা রোকেয়া বেগম (৪৫) এবং তার ছোট ভাইয়ের স্ত্রী আহেদা আক্তারকে (২২) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে একটি ধানি জমি নিয়ে চিত্না গ্রামের মজু মিয়ার সঙ্গে একই গ্রামের বাসিন্দা নাসির মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার ঝগড়া-শালিসও হয়েছে।

সোমবার সকালে নাসিরের ছেলে রুবেল বিরোধপূর্ণ ওই জমিতে হাল চাষ করতে গেলে মজু মিয়ার লোকজন তার উপর হামলা চালায়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এর মধ্যে রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো বিস্তারিত কিছু জানতে পারিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন