২৭শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

স্বাধীনতা দিবসে বিএসএমএমইউ’র নানা কর্মসূচি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:১৮ পূর্বাহ্ণ , ২৬ মার্চ ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

বিশেষ সংবাদদাতা:  ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির মধ্যে রয়েছে- জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোক-সজ্জাকরণ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে রোগীদের জন্য খাবার পরিবেশন, বিএসএমএমইউ কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর মোনাজাত ইত্যাদি রয়েছে।

এ দিবসে সকাল ৬টা ২৫ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। এরপর ৬টা ৩০ মিনিটে বি-ব্লকের নিচে স্থাপিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে উপ-উপাচার্যরা, কোষাধ্যক্ষ, ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, পরিচালকরা, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানরা, অফিস প্রধানরা, শিক্ষকরা, ছাত্র-ছাত্রী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীরা পুষ্পস্তবক অর্পণ করবেন।

বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের পর ৬টা ৪৫ মিনিটে সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের উদ্দেশ্যে যাত্রা এবং সকাল ৮টায় উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে এ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে।

রোববার ২৫ মার্চ ২০১৮ রাত ৯টা থেকে হাসপাতাল ব্যতীত অন্যান্য ভবনে সব আলো নিভিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হবে

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন