২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে আ’লীগ আলবস্তা শাখা কমিটির উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০২ পূর্বাহ্ণ , ১৯ মার্চ ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

 

লেবানন থেকে জহির রায়হান : লেবাননে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ আলবস্তা শাখা কমিটি।

দিনটি উপলক্ষে গত রোববার (১৮ মার্চ) বিকাল ৩টায় আলবস্তা আল-আমীন কফি হাউজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করে সংগঠনটি। এসময় প্রধান অতিথিসহ অনুষ্ঠানে আমন্ত্রিত লেবানন কেন্দ্রীয় আ’লীগের সকল নেতাকর্মীদের ফুল দিয়ে বরন করেন আলবস্তা শাখা কমিটির নেতৃবৃন্দগণ।

ছবি: ব্রাহ্মণবাড়িয়া টাইমস ডটকম

সংগঠনের সভাপতি মোঃ ওলিউল্লাহ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, লেবানন আ’লীগের সভাপতি বাবুল মুন্সী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, লেবানন আ’লীগের বর্তমান উপদেষ্টা ও আজীবন সদস্য আবুল বাসার প্রধান, লেবানন আ’লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা ইসমাইল চৌধুরী আকরাম, সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবি, সহ-সভাপতি রুবেল আহমেদ, সহ-সভাপতি মশিউর রহমান টিটু, সহ-সভাপতি মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন মির্জা ও আলমগির ইসলাম।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, আলবস্তা শাখা কমিটির যুগ্ন আহ্বায়ক দেলোয়ার হোসেন দিলু, যুগ্ন আহ্বায়ক মতিউর রহমান, আলবস্তা শাখা কমিটির উপদেষ্টা শাহ আলম ও মিলন সরকার, আইনের দিলবি শাখা কমিটির আহ্বায়ক তজুল ইসলাম, আলবস্তা শাখা কমিটির সদস্য রাজিব, রাসেল, মামুন, উর্মি বেগম প্রমুখ।

কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মহসিন মৃধার পরিচালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, আলবস্তা শাখা কমিটির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন দিলু, মতিউর রহমান, আইনের দিলবি শাখা কমিটির আহ্বায়ক তাজুল ইসলাম, আলবস্তা শাখা কমিটির উপদেষ্টা শাহ আলম, মিলন সরকার, লেবানন কেন্দ্রীয় আ’লীগের সহ-সভাপতি মশিউর রহমান টিটু, সহ-সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি রুবেল আহমেদ, সুফিয়া আক্তার বেবি, কেন্দ্রীয় আ’লীগের উপদেষ্টা ও আজীবন সদস্য আবুল বাসার প্রধান, কেন্দ্রীয় আ’লীগের সভাপতি বাবুল মুন্সী এবং সবশেষে সমাপনী বক্তব্য রাখেন সংগঠন ও সভার সভাপতি মোঃ ওলিউল্লাহ।

সভায় বক্তারা বলেন, এদিনে বাংলার সেই অবিসংবাদিত নেতার জন্ম হয়েছিল। যার জন্ম না হলে হয়তো জন্ম হতো না একটি দেশের একটি সার্বভৌমত্বের একটি মানচিত্রের।

তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ কাঁপিয়ে দিয়েছিল সমগ্র বাংলাদেশের মুক্তিকামী মানুষকে। বাংলাদেশ আ’লীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও যাবে।

এসময় বক্তারা আরো বলেন, বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। নৌকার জোয়ার বহমান রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে প্রীতিভোজের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন