৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

র‌্যাবের পৃথক অভিযানে দুুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৯ পূর্বাহ্ণ , ১৬ মার্চ ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

টাইমস প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সরাইলের বৈসামোড়া রাজা মারিয়া কান্দি এলাকা হতে বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৪ সদস্যরা। মাদকসহ গ্রেফতারকৃত ব্যবসায়ী জেলার বিজয়নগর উপজেলার কুদ্দুস মিয়ার ছেলে সাধন মিয়া (২২)। অপর অভিযানে র‍্যাব সদস্যরা বিজয়নগর উপজেলার মুকুন্দপুর কামারমোড়া এলাকা হতে ইয়াবা ও বিয়ারসহ গ্রেফতার করেন আলমগীর ফকির নামে আরেক মাদক ব্যবসায়ীকে।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা নজরদারী মার্ধ্যমে ঘটনার সত্যতা পরিপ্রেক্ষিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক চন্দন দেবনাথ নেতৃত্বে অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার রাতে সূবর্ন ব্রিক ফিল্ডের ভিতর থেকে সাধন মিয়া নামক এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তখন আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে ২৯৪ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আরেক অভিযানে জেলার বিজয়নগরের মুকুন্দপুর কামারমোড়া গ্রামে গোপন সংবাদের ভিওিতে অভিযানে চালিয়ে ইয়াবা ও বিয়ারসহ মাদক ব্যবসায়ী আলমগীর ফকিরকে আটক করি। এসময় তার বসত ঘরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল কিংফিশার বিদেশি বিয়ার উদ্ধার করি।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারি পরিচালক চন্দন দেবনাথ পৃথক অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত মাদকসহ আটকৃতদের বিরুদ্ধে পৃথক থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন