৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবানন যুব কমান্ডোর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলা মিয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ , ১৩ মার্চ ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

লেবানন থেকে জহির রায়হান : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি লেবানন যুব কমান্ডোর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলা মিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে দলের নেতৃবৃন্দ।

গতকাল সোমবার (১২মার্চ) রাত ১২টার একটি ফ্লাইটে তিনি রাজনৈতিক সফরে ঢাকার উদ্দেশ্যে লেবানন রফিক হারিরি আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন। আজ মঙ্গলবার (১৩মার্চ) বিকাল ৫টায় লেবানন যুব কমান্ডোর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলা মিয়া ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছালে তাকে উষ্ণ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি যুব কমান্ডোর কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন দেওয়ান, সহ-সভাপতি নাছির উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ আলমগীর হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাসুদ রানা বাদল, কার্যনির্বাহী সদস্যা হাসিনা খাতুন, লতা সহ আরো অনেকে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি লেবানন যুব কমান্ডোর সভাপতি মোঃ আমির হোসেন জানান, লেবানন যুব কমান্ডোর বিভিন্ন বিষয় নিয়ে রাজনৈতিক সফরে স্বদেশে গিয়েছেন লেবানন যুব কমান্ডোর প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলা মিয়া। সেখানে দলের নেতৃবৃন্দগণ তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এ সফরে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সাথেও সাক্ষাত করার কথা রয়েছে। তিনি বলেন আমরা আশাবাদী লেবানন যুব কমান্ডোর জন্য প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলা মিয়া অবশ্যই সুফল বয়ে আনবেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন