৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই বাংলাদেশী আহত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ , ১০ মার্চ ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

লেবানন থেকে জহির রায়হান : লেবাননের বৈরুত সাবরা বাজার নামক স্থানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অরুনা আক্তার (৩৬) ও দানিস মিয়া (৪০) নামে দুই বাংলাদেশী গুরুতর আহত হয়েছে।

গত বৃহস্পতিবার (৮মার্চ) রাত আনুমানিক ১০টায় সাবরা বাজার মোরগী গলির শ্রমিক ক্যাম্পে এই বিস্ফোরণটি ঘটে। আহতরা হলেন কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার মেহেরদন গ্রামের মো: দানিস মিয়া ও অপরজন ব্রাক্ষণবাড়ীয়া সদর উপজেলার গাটিয়ারা গ্রামের ফজলুল মিয়ার স্ত্রী মোছা:অরুনা আক্তার। তবে কিভাবে এই বিস্ফোরনটি ঘটেছে তা এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গ্যাস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হলে আশেপাশের লোকজন জড়ো হয়। এসময় লেবাননের একটি সেচ্ছাসেবী সংগঠন ‘প্রবাসী ভাই-বোন সংগঠনের’ মহিলা সম্পাদিকা ফাতেমা আক্তার বাংলাদেশ দূতাবাসের সহযোগীতায় আহতদেরকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় বৈরুত রফিক হারেরী হাসপাতালে ভর্তি করেন। তবে অরুনা আক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য তারাবুলুজ সালাম হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রবাসী ভাই-বোন সংগঠনের সভাপতি আতাউর রহমান জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের খবর পেয়ে সংগঠনের মহিলা সম্পাদিকা ফাতেমা আক্তার তাৎক্ষুণিকভাবে দূতাবাসকে খবর দেয়। পরে দূতাবাসের সহযোগীতায় তাদেরকে বৈরুত রফিক হারেরী হাসপাতালে ভর্তি করানো হয়। তবে অরুনা আক্তারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য তারাবুলুজ সালাম হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি বলেন, প্রবাসীদের যে কোন সমস্যায় আমাদের প্রবাসী ভাই-বোন সংগঠন সবসময় পাশে থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন