২৬শে অক্টোবর, ২০২১ ইং | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ্ এর প্রতি ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভনের কৃতজ্ঞতা প্রকাশ!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ , ২৫ ডিসেম্বর ২০১৭, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

প্রিয় সহযোদ্ধারা…
সংগ্রামী অভিবাধন ও মুজিবীয় শুভেচ্ছা নিবেন। আপনারা জানেন গত কিছুদিন যাবৎ বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিবার কে দুর্বল করতে, ব্রাহ্মণবাড়িয়া বাসির প্রাণের অভিভাবক, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে দুর্বল করতে, জননেত্রী শেখ হাসিনার হাতকে দুর্বল করতে একটি ষড়যন্ত্রকারি মহল যারা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে চ্যালেঞ্জ করে, যারা জননেত্রীর সিদ্ধান্ত উপেক্ষা করে, সেই মহলটির নিয়মিত ষড়যন্ত্রের দৌড়াত্বের অংশ হিসেবে বিগত ২০/১২/২০১৭ তারিখে আমাকে প্রধান আসামি করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জনাব জাহাঙ্গীর হোসেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহসভাপতি জিদনী ইসলাম,সহ সম্পাক ইমন চৌধুরী,সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাব্বি চোধুরী সহ ছাত্রলীগ পরিবারের ৫জনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে ভেবেছিল ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগকে দুর্বল করা যাবে। কিন্তু আমি সেই ষড়যন্ত্রকারিদের উদ্দেশ্যে করে বলতে চাই- দেখে যাও, দেখে যাও- আজ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, আমার নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর অভিভাবকত্বে, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের অভিভাবক এড, মাসুম বিল্লাহ’র নেতৃত্বে আমরা আরও বেশি ঐক্যবদ্ধ, আরও বেশি শক্তিশালী, যেকোন ষড়যন্ত্রের মোকাবিলা আমরা করতে জানি। আজকে এই মিথ্যা মামলার বিরুদ্ধে, ষড়যন্ত্রের প্রতিবাদে আমার প্রিয় মুজিবাদর্শের বড় ভাইয়েরা, আমার সহযোদ্ধারা যেভাবে রাজপথে নেমে এসেছেন এ জীবনে আর কিছু চাইনা। আপনাদের কাছে চির কৃতজ্ঞ আমি, আমি আবেগাপ্লুত। শুধু বলতে চাই- পিতা মুজিবের আদর্শ বুকে ধারন করে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখতে, প্রিয়নেতা রনাঙ্গনের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির চলার পথ মসৃন রাখতে শিক্ষা শান্তি প্রগতির পতাকা মাথায় রেখে যেকোন ষড়যন্ত্রের মোকাবিলা করতে হাসতে হাসতে জীবন দিবো।
প্রিয় সহযোদ্ধারা-
আপনারা যে ভালবাসা দেখিয়েছেন যেকোন অপশক্তির বিরুদ্ধে রাজপথে থেকে প্রতিহত করতে আগামি দিনে আমার অনুপ্রেরণা হবে। আমি আপনাদের একজন হয়ে ছিলাম, আছি, থাকবো।

জয় বাংলা,
জয় বঙ্গবন্ধু।

শাহাদাৎ হোসেন শোভন
সভাপতি,
বাংলাদেশ ছাত্রলীগ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শাখা ।

জনাব জাহাঙ্গীর হোসেন

জিদনী ইসলাম

ইমন চৌধুরী

রাব্বি চোধুরী

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2017
M T W T F S S
« Nov   Jan »
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আরও পড়ুন