২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আশুগঞ্জে বাস, ট্রাক ও সিএনজি ত্রিমুখী সংঘর্ষ : আহত ৮ জন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ , ৫ নভেম্বর ২০১৭, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাস, ট্রাক ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে তিনজনতে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

শনিবার সন্ধা সাড়ে ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর আশুগঞ্জ থানার সামনে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতরা হল, উপজেলার দূর্গাপুর এলাকার মো. বাছির মিয়া(৩৫), জসিম মিয়া(২৫), ইয়াকুব আলী মিয়ার স্ত্রী রেহেনা বেগম (৩৫) ছেলে জসিম (০৫) মেয়ে লামিয়া (০৩), তাজপুর এলাকার শফিকুল ইসলাম (৪৫), যাত্রাপুর এলাকার হৃদয় (০৭)ও বাহাদুরপুর এলাকার মাহবুব মোল্লা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর আাশুগঞ্জ থানার সামনে ঢাকাগামী একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ঢাকাগামী অপর একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা সিএনজি চালিত অটোরিক্সাকে চাপা দেয়। এসময় বাস, ট্রাক ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এসয়ম সিএনজিতে থাকা ৮ যাত্রী আহত হয়। তাৎক্ষনিকভাবে এলাকাবাসী ও আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। পরে শফিকুল ইসলাম, লামিয়া ও মো. বাছির মিয়ার অবস্থা শঙ্কটাপন্ন হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এই ঘটনায় ট্রাকের চালক ও বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

November 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
আরও পড়ুন