২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নবীনগর কলা বাজার নিয়ে লেখা বন্ধ করতে মামলার ভয় ও হুমকি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৩ পূর্বাহ্ণ , ২ অক্টোবর ২০১৭, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

প্রতিবাদ
====
নবীনগর ডট টিভি নামে একটি ফেইসবুক আইডিতে নবীনগর কলা বাজার লিজ নিয়ে প্রচারিত একটি নিউজে সাইদুল আলম সোরাফ আমার নামে যে মিথ্যা বক্তব্য দিয়েছেন তার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।
প্রিয় বন্ধুগন, আপনারা নিশ্চয় অবগত আছেন কলা বাজার নিয়ে কি হচ্ছে । আমি একজন সংবাদ কর্মী হিসেবে আমার দ্বায়িত্ব পালন করেছি । ওই নিউজে আমার নিজস্ব কোন মতামত নেই। ঘটনা যা ঘটছে সেটাই আমি তুলে ধরেছি মাত্র। সে কারনে আমাকে বিভিন্ন ভাবে হুমকি দমকি এমনকি মামলার ভয়ও দেখাচ্ছে কলা বাজার নিয়ে লেখা বন্ধ করতে।
সাইদুল অালম সোরাফ সাহেব অাপনে জেলা পরিষদ মার্কেট সহ অার কোথায় কোথায় কয়টি দোকান ও জায়গা লিজ নিয়েছেন সেটাও নবীনগরবাসীকে জানান।
প্রিয় বন্ধুগন, আমি নবীনগরের প্রথম সাপ্তাহিক পত্রিকা তিতাসের খবর, জাতীয় পত্রিকা দৈনিক জনতা, দৈনিক ভোরের কাগজ, দৈনিক আমার দেশ পত্রিকায় দীর্ঘ সময় সুনামের সাথে কাজ করেছি। সে সময়ও নবীনগরের অনেক আলোচিত বহু প্রভাবশালীদের অন্যায় ,অত্যাচার ও অনিয়মের বিরুদ্ধে আমার কলম চলেছে। ২০১৪ সাল থেকে বিজয় টিভিতে যোগদান করার পরও নবীনগরের অনেক আলোচিত নিউজ আমি করেছি। আমি সব সময় সত্যও ন্যায়ের পক্ষে আমার কলম চালিয়েছি, নিশ্চয় আপনাদের মনে আছে । কোন হুমকি দমকি আমার কলমকে থামাতে পারেনি। আমার মুল শক্তি আমার সততা , নবীনগরবাসীর দোয়া ও সহযোগিতা।
প্রিয় বন্ধুগন, বর্তমানে আমার একটাই পরিচয় আমি একজন সংবাদ কর্মী।কোন দলের রাজনৈতিক পরিচয়ে জালালউদ্দিন মনির চলেনা। আমি ১৯৯১ সাল থেকে মরহুম আলহাজ্ব কাজী মোঃ আনোয়ার হোসেনের একজন কর্মী ছিলাম যা নাকি আপনারা নবীনগরবাসী সকলেই জানেন। আমি চ্যালেন্স দিয়ে বলতে পারি আমার সাংবাদিকতা সময়ে কেউ আমার বিরুদ্ধে লোভ লালসা, অনিয়ম,দুনীতি,জবর দখল, লিজ , টেন্ডারবাজি ও দখলবাজির কোন প্রমান দেখাতে পারবেনা। এর প্রমান দেখাতে পারলে আমি জীবনে আর সাংবাদিকতা করব না। সত্য বলতে ও লিখতে জালালউদ্দিন মনির কোন দিন ভয় পায়নি আগামীতেও পাবেনা, ইনশাল্লাহ্ । যে দিন সত্য লিখতে পারবনা সে দিন থেকে সাংবাদিকতা পেশায় থাকবনা । কথা দিলাম ।
========== অাপনাদের মন্তব্য চাই
সকলকে ধন্যবাদ
জালালউদ্দিন মনির,বিজয় টিভি প্রতিনিধি,নবীনগর,ব্রাহ্মণবাড়িয়া।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন