৯ই ডিসেম্বর, ২০২১ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

লেবানন আ’লীগ একাংশের সভাপতি আলী আকবর মোল্লা গ্রেফতার

লেবানন প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ , ২১ আগস্ট ২০১৭, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

লেবানন প্রতিনিধি: সোমবার বাংলাদেশ দূতাবাসের পাশে একটি কফিশপ থেকে লেবানন পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার একাংশের সভাপতি আলী আকবর মোল্লা।  সে সময় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে কফি পান করছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, যে বিল্ডিংয়ে ৪র্থ তলায় বাংলাদেশ দূতাবাস অবস্থিত, সেই একি বিল্ডিংয়ের দুতলায় আলী আকবর মোল্লার মালিকের অফিস।  আর সেই সময় তিনি তার কয়েক জন নেতাকর্মী নিয়ে কফি পান করছিলেন, এমন সময় কয়েক জন পুলিশ এসে সকলের নাম জিজ্ঞাসা করে, আলী আকবর মোল্লা তার নাম বলার সাথে সাথে তাকে গ্রেফতার করে নিয়ে চলে যায়।

একি অংশের অন্যন্য নেতৃবৃন্দদের সাথে যোগাযোগ করলে তাতক্ষনিক কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  তবে বেশ কিছু দিন ধরে লেবানন আওয়ামী লীগে অন্ত-কোন্দল চলছে।  আলী আকবর মোল্লা রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকারের বিরুদ্ধে বাংলাদেশে বিভিন্ন মন্ত্রনালয়ে দূর্নীতির অভিযোগ করলে লেবানন আওয়ামী লীগের আরেক অংশ সংবাদ সম্মলেনলের মাধ্যমে রাষ্ট্রদূতকে নির্দোষ দাবি করেন এবং আলী আকবর মোল্লাসহ আরো দুই নেতাকে লেবানন আওয়ামী লীগের রাজনীতি থেকে অবাঞ্চিত ঘোষনা করেন।  অবশ্য পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে  আলী আকবর মোল্লা রাষ্ট্রদূতের দুর্নীতি তুলে ধরেন এবং বাংলাদেশ সরকারের কাছে এর সঠিক তদন্ত দাবি করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2017
M T W T F S S
« Jul   Sep »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন