৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

যুবলীগ নেতা মহিউদ্দিন মহি গুরুতর অসুস্থ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ , ১৪ জুলাই ২০১৭, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সন্তান,কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক,সমবায় ব্যাংকের চেয়ারম্যান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ১ম সিনিয়র সহ সভাপতি এবং ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারন সম্পাদক মো. মহিউদ্দিন আহমেদ মহি গুরুতর অসুস্থ্য হবার কারনে আজ (বুধবার) রাত ১০টায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়া হয়ে হয়েছে বলে তার পারিবারিক সূত্রে গণমাধ্যমের সংবাদকর্মীদেও জানানো হয়েছে।
আইসিইউতে যাবার আগে রাত ১০ টায় সর্বশেষ তিনি,বাঞ্ছারামপুর উপজেলার এলাকাবাসীসহ সারাদেশে দলমত নির্বিশেষে তার সকল আত্বীয়-স্বজন,বন্ধু,নেতা-কর্মী,ক্রিড়ামোদীসহ সকল শুভাকাংখীদের কাছে বিশেষ দোয়া চান।এ ছাড়া-মহিউদ্দিনর মহির পরিবার বর্গ রাত সাড়ে দশটায় হাসপাতালের লাউঞ্চে অপেক্ষারত উপস্থিত গণমাধ্যমের সাংবাদিকদের জানান,-‘সারা দেশ বাসী যেনো,আমাদের –আপনাদের
তথা সকলের মহিউদ্দিন মহি’র রোগ , সুস্থ্য জীবন ও আশু সুস্থ্যতা কামনা করে যেনো মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন।
যে কোন সময় বিশেষ বিমান, ‘এয়ার এম্বুলেন্স’ এ করে আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ভারত বা সিঙ্গাপুরে নেয়া হতে পারে বলে মহির স্বজনরা এই প্রতিবেদককে জানিয়েছেন।
বর্তমানে সারাদেশে বিপুল জনপ্রিয় যুবলীগনেতা মহিউদ্দিন মহির দেখভাল করছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবীর নানক।সর্বশেষ রাত ১১ টায় তিনি মহির পুরান ঢাকায় অবস্থিত দেশের সেরা হাসপাতাল হিসেবে পরিচিত ধূপখোলার আজগর আলী হাসপাতালের ১০২৮ নং (১০ম তলা) কক্ষের আইসিইউতে নেয়া হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।
খোজ নিয়ে জানা গেছে, গত ৫ দিন ধওে তিনি চিকনগুনিয়া জ্বরে ভূগছিলেন।গত সপ্তাহে তিনি হাসপাতালে ভর্তি হন।

আজ রাত ১০ টার দিকে মহির শারীরিক অবস্থার আরো অবনতি হলে ৫ সদস্যের বিশেষ চিকিৎসক টীম তাকে আইসিইউ বা নিবিড় পর্যবেক্ষন কেন্দ্রে স্থানান্তর করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2017
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন