৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

হত্যা মামলা নিয়ে আপোষ চলবে না : পুলিশ সুপার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ , ২৬ মে ২০১৭, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন, কোনো হত্যা মামলা নিয়ে বিবাদীর পক্ষের সাথে বাদী পক্ষের আপোষ চলবে না, পুলিশ এটা মেনে নেবে না। হত্যাকারীদের বিরুদ্ধে অবশ্যই দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার নাটাই (দক্ষিণ) ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্থানীয় পয়াগ গ্রামের একটি হত্যাকা-কে কেন্দ্র করে বিরাজমান অস্থিতিশীল পরিবেশকে শান্ত করার লক্ষে স্থানীয়দের উদ্যোগে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার বলেন, অনেক সময় দুই পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু হয়। কিন্তু পরিকল্পিতভাবে যখন প্রতিপক্ষের কাউকে হত্যা করা হয় সেটি অন্যন্ত ঘৃণ্য ও নিন্দনীয় কাজ। তবে হত্যকা-ের জেরে বিবাদীদের জীবন দুর্বিষহ করে তোলা মেনে নেয়া যায় না। অপরাধ যে করবে আইন অবশ্যই তার শাস্তি নিশ্চিত করবে।
এসময় পয়াগ গ্রামের আলোচিত জহিরুল হক হত্যাকা-ের কথা উল্লেখ করে পুলিশ সুপার আরও বলেন, এ হত্যাকা-ের প্রতিবাদে বাদী পক্ষের লোকজন বিবাদী পক্ষের লোকজনদের সাথে যেটি করেছে সেটি অবমানবিক। আইনের পক্ষ থেকে তাদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। একই সাথে পয়াগ গ্রামের শান্তি ফিরিয়ে আনার জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
নাটাই (দক্ষিণ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল কাইয়ূমের সভাতিত্বে শান্তি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মো. মহসিন মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, মঈনুর রহমান প্রমুখ।
এসময় সদর উপজেলা যুবলীগ নেতা আলী আজ্জমসহ পয়াগ নরসিংসার গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পুলিশ পয়াগ গ্রামের জহিরুল হক হত্যা মামলায় এলাকা ছাড়া বিবাদীদের স্বজনদের এলাকায় পৌঁছে দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2017
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন