২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

টানা দ্বিতীয় হার ম্যাক্সওয়েল-মিলারদের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ , ১৬ এপ্রিল ২০১৭, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

প্রথম দুই ম্যাচে জয় দিয়ে শুরুটা দুর্দান্ত করেছিল প্রীতির পাঞ্জাব। এরপরই খেই হারিয়ে ফেলে তৃতীয় ম্যাচে হেরে যায় কলকাতার কাছে। চতুর্থ ম্যাচে দিল্লির বিপক্ষে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নিয়েই মাঠে নেমেছিল পাঞ্জাব। তবে বোলারদের পর ব্যাটসম্যানদের ব্যর্থতায় দিল্লির কাছে ৫১ রানের বিশাল ব্যবধানে হেরে গেছে দলটি। আর এতে টানা দ্বিতীয় হারের স্বাদ পেল প্রীতির পাঞ্জাব।

ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় টস জিতে ব্যাট করতে নেমে দিল্লিকে দুর্দান্ত সূচনা এনে দেন দুই ওপেনার স্যাম বিলিংস ও সাঞ্জু স্যামসন।  দুইজনে মিলে পাওয়ার প্লেতে তুলে নেন ৪৯ রান। তবে নিজের ইনিংসটাকে খুব বেশি বড় করতে পারেননি চলতি আসরের প্রথম সেঞ্চুরিয়ান স্যামসন। ১৮ বলে ২ চার ও ১ ছয়ে ১৯ রান করে সাজঘরে ফিরে যান এই তারকা।

এরপর দ্রুত নায়ার (০) বিদায় নিলে চাপে পড়ে দিল্লি। তবে তৃতীয় উইকেটে আয়ারের সাথে ৪১ রানের জুটি গড়েন বিলিংস। আউট হওয়ার আগে শ্রেয়ার আয়ারের ব্যাট থেকে আসে ২২ রান।  আয়ারের বিদায়ের পর ৫৫ রান করে বিদায় নেন বিলিংস। আর শেষ দিকে কোরি অ্যান্ডারসন ২২ বলে ৩ চার ও ৩ ছক্কায় অপরাজিত ৩৯ রান করলে ১৮৮ রান সংগ্রহ পায় দিল্লি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাঞ্জাবের। দলীয় ৫ রানেই সাজঘরে ফিরে যান ভোরা (৩)। এরপর দ্রুত ঋদ্ধিমান সাহা (০) ও আমলা (১৯) বিদায় নিলে চাপে পড়ে সফরকারীরা। তবে চতুর্থ উইকেটে মরগান ও মিলার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। কিন্তু ২ রানের ব্যবধানে মরগান (২২) ও ম্যাক্সওয়েল (০) বিদায় নিলে আর ঘুরে দাঁড়ানো হয়নি। শেষ দিকে আক্ষর প্যাটেলের ৪৪ রানের ইনিংসটা শুধু হারের ব্যবধানই কমিয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2017
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন