২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

প্রতিবন্ধীদের পাশে ছিলাম সবসময়ই থাকবো- মোকতাদির চৌধুরী এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ , ৮ এপ্রিল ২০১৭, শনিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য,পার্বত্য চট্রগ্রাম মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণ সেবায় নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করছে। মাননীয় প্রধানম›ত্রী জননেত্রী শেখ হাসিনার গভীর আন্তরিকতায় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এর বিভিন্ন কার্যক্রম সারা বিশে^ প্রসংশিত এবং বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণে সেরা হিসেবে স্বীকৃতি লাভ করেছে। তিনি বলেন জীবনযুদ্ধে অদম্য প্রতিবন্ধীদের পাশে ছিলাম সবসময়ই থাকবো। প্রতিবন্ধী বান্ধব জেলা হিসেবে ব্রাহ্মণবাড়িয়া গড়ে তুলতে যা করণীয় তা করা হবে। তিনি আরও বলেন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন এর সভাপতি হেদায়েতুল আজিজ মুন্নার নেতৃত্বে দেশের বিভিন্ন জেলা থেকে প্রতিবন্ধী প্রতিভাবান খেলোয়াররা ব্রাহ্মণবাড়িয়ায় মিলিত হয়েছে এতে আমি আনন্দিত তিনি খেলোয়ারদের সাবাশী দেন এবং ভারতের সঙ্গে যে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে এতে বাংলাদেশ দলের সাফল্য কামনা করেন। তিনি বলেন ভারত আমাদের বন্ধুপ্রতীম দেশ এ ক্রিকেট সিরিজের মাধ্যমে সম্প্রীতির বন্ধন আরও সুদৃঢ় হবে।

গতকাল ৮ এপ্রিল শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে আগামী ১০-১৫ এপ্রিল ভারত বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট সিরিজ এ অংশগ্রহনকারী খেলোয়ারদের সঙ্গে মিলিত হয়ে, বাংলাদেশ দলের জার্সি ওপেন ও অণুপ্রেরণামূলক সম্প্রীতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপেিতত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) , পৌর মেয়র মিসেস নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার প্রমুখ। সংগঠনের উপদেস্টা আল আমীন শাহীন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি হেদায়েদুল আজিজ মুন্না। অন্যান্যের মধ্যে ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভ’ইয়া, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নেছার,সংগঠনের উপদেষ্টা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিক্ষানুরাগী আলহাজ¦ এড. মোঃ লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা মুক্তি খান, জেবিন , নবনীতা রায় বর্মণ প্রমুখ।
উল্লেখ্য, আগামী ১০-১৫ এপ্রিল ভারত বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট সিরিজ অনুষ্ঠিত হবে। দিল্লীতে ৩ ম্যাচের এই সিরিজে ড্রীম ফর ডিজ-এ্যাবিলিট ফাউন্ডেশন হুইল চেয়ার বাংলাদেশ ক্রিকেট টিমের ১৫ জন সদস্য অংশ গ্রহন করবে। এতে অধিনায়কত্ব করবেন হাবিব মোল্লা এবং সহ-অধিনায়কত্ব করবেন আরিফুল ইসলাম। সংগঠনের সভাপতি হেদায়েতুল আজিজ মুন্নার নেতৃত্বে দলটি আগামী ১০ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া থেকে ভারতের উদ্দেশ্যে যাবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2017
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন